হাসিমুখে কবি নির্মলেন্দু গুণ ল্যাবএইড হাসপাতাল ছাড়লেন



No Photo

সুস্থ হয়ে ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতাল ছাড়লেন দেশবরেণ্য কবি নির্মলেন্দু গুণ।প্রায় দশদিনের চিকিৎসা সেবা নিয়ে তিনি এখন অনেকটাই সুস্থ। ২৫ অক্টোবর শনিবার রাত ১০ টার দিকে তিনি হাসপাতাল ত্যাগ করেন।

এর আগে গত ১২ অক্টোবর সন্ধ্যা ৭টায় তিনি হৃদযন্ত্রের সমস্যা নিয়ে ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালে ভর্তি হন। তিনি হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ বরেণ চক্রবর্তীর অধীনে চিকিৎসাধীন ছিলেন।পরে তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ।

এরপর গত ১৩ অক্টোবর বেলা সাড়ে ১২ টা থেকে সাড়ে ৩টা পর্য়ন্ত প্রায় ৩ ঘন্টা সময় ধরে তার হৃদযন্ত্রে অস্ত্রোপচার (বাইপাস সার্জারী) করা হয়।এই বাইপাস সার্জারীর মাধ্যমে তার হৃদযন্ত্রের তিনটি ব্লককে অপসারন করা হয়। তার এই বাইপাস সার্জারীটি করেন ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালের চিফ কার্ডিয়াক সার্জন ডা. লুৎফর রহমান।

দেশবরেণ্য এই কবির সফল অস্ত্রোপচারের পর ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালে তাকে দেখতে আসেন স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম,বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এবং বিশিষ্ট কবি,সাহিত্যিক,বুদ্ধিজীবিসহ তার অনেক শুভাকাঙ্খী।

দেশবরেণ্য এই কবির প্রতি শ্রদ্ধা  জানিয়ে তার চিকিৎসার সম্পূর্ণ খরচ বহন করেছে ল্যাবএইড কর্তৃপক্ষ।এর স্বীকৃতি হিসেবে ২৫ অক্টোবর  শনিবার সন্ধ্যায়  ল্যাবএইড কর্তৃপক্ষকে আনুষ্ঠানিকভাবে ধন্যবাদ ঞ্জাপন করতে আসেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম।



Date of Published : 10/27/2014 1:12:10 PM. .

Back
Follow Us twitter facebook blogger linkedin youtube youtube
@ GO

Sign up if you would like to receive occasional treats from us.

© 2018 Labaid Group. All rights reserved.Powered by Labaid IT

House# 01, Road# 04, Dhanmondi, Dhaka 1205, Bangladesh